Strange Divorce: প্রতিদিন স্নান করেন না স্ত্রী, ডিভোর্স চাইলেন স্বামী

আজকাল ওয়েবডেস্ক: সংসারে বিভিন্ন ঝামেলা হয়। পরকীয়ার অভিযোগ ওঠে একে অপরের বিরুদ্ধে। মানিয়েও অনেকে নিতে পারেন না। এই সকল কারণে বিবাহ বিচ্ছেদ মানা যায়। তবে স্নান না করার জন্য ডিভোর্স? হ্যাঁ সত্যি! স্ত্রী নিয়মিত স্নান করেন না, আর এই কারণে ডিভোর্স চাইলেন স্বামী। এমনই অদ্ভুত ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের আলিগড়ে। এমনকী স্বামী তিনবার ‘তালাক’ উচ্চারণ করেছেন বলে দাবি স্ত্রীর। বিবাহ বিচ্ছেদ রুখতে তাই আলিগড়ের নারী সুরক্ষা সেলের দ্বারস্থ হলেন স্ত্রী। জানা গিয়েছে, কোয়ারশি গ্রামের ওই মহিলা আলীগড়ের চান্ডলস গ্রামের যুবকের সঙ্গে দু’বছর আগে বিয়ে করেছিলেন। তাঁদের একটি এক বছরের সন্তানও রয়েছে।

নারী সুরক্ষা সেলের একজন কাউন্সিলার জানান, ‘ওই মহিলা লিখিত অভিযোগ করেন স্নান না করার অজুহাতে তাঁর স্বামী তাঁকে তিন তালাক দিয়েছেন। এরই সঙ্গে জানিয়েছেন তিনি তাঁর স্বামীর সঙ্গে সংসার করতে চান। অন্যদিকে, যুবকও ডিভোর্স পেতে আবেদন করেছেন।’

আরও পড়ুন: করোনার চিকিৎসা থেকে বাদ আইভারমেক্টিন ও হাইড্রক্সিক্লোরোকুইন, নয়া নির্দেশিকা ICMR-এর

কাউন্সিলর আরও জানান, ‘ডিভোর্স যাতে না হয় সেই জন্য আমরা ওই যুবককে বোঝানোর চেষ্টা করছি। এটি একটি ছোট সমস্যা। তাঁদের বিবাহ বিচ্ছেদের ফলে তাদের সন্তানের ক্ষতি হতে পারে এও বোঝানোর চেষ্টা করছি।’ নারী সুরক্ষা সেলের তরফে জানানো হয়েছে, এই ডিভোর্সের  আবেদন নারীর বিরুদ্ধে কোনও অন্যায়ের আওতায় আসছে না। সেই জন্য কোনও ব্যবস্থা নেওয়া সম্ভব নয়। সেই জায়গায় সমস্যা সমাধান করার চেষ্টা করা হচ্ছে।