আজকাল ওয়েবডেস্ক: ‌দিল্লির শাহদারার একটি পেট্রোল পাম্পের কাছে একেবারে বলিউডি কায়দায় দুষ্কৃতীর হাত থেকে বন্দুক ছিনিয়ে ছিনতাইবাজের হাত থেকে নিজের প্রাণ বাঁচাল একজন ছাত্র। পুরো বিষয়টিই ধরা পড়েছে সিসিটিভিতে। ঘটনাটি ঘটেছে রবিবার।
জানা গিয়েছে, করণ চৌধুরী নামের ওই ছাত্র রবিবার সকাল সাড়ে ৬ টা নাগাদ তিনি তাঁর ইনস্টিটিউটের উদ্দেশ্যে রওনা হয় এবং পেট্রোল ভরার জন্য মাঝরাস্তায় তাঁর বাইকটি বন্ধ করেন। পেট্রোল পাম্প থেকে কয়েক পা এগিয়ে যেতে না যেতেই একজন তার পথ আটকে দাঁড়ায়। করণের দিকে বন্দুক তাক করে তিনি বাইকের চাবি চান। সিসি ক্যামেরা ফুটেজে দেখা যাচ্ছে, করণ যথাসাধ্য চেষ্টা করে যাচ্ছেন অজ্ঞাতপরিচয় ওই দুষ্কৃতীর থেকে নিজেকে বাঁচানোর জন্য। করণ বলেন, ‘‌ওই দুষ্কৃতী আমাকে আমার বাইকের চাবি দিতে বলেছিলেন কিন্তু আমি তা দিতে অস্বীকার করেছিলাম। আমি আমার বাইক থেকে নেমে দৌড়ে পেট্রোল পাম্পের মানুষের কাছে সাহায্য চাইতে যাই। কিন্তু তাঁরা সকলেই সাহায্য করতে অস্বীকার করে এবং সেখান থেকে চলেও যায়। পেট্রোল পাম্পের একটি ঘরে তাঁরা নিজেদের লুকিয়ে ফেলে।’‌
ওই ছাত্র আরও বলে, ‘‌যাইহোক, আমি আর কারও অপেক্ষা না করে একাই ওই দুষ্কৃতীর সঙ্গে লড়াই করে যাই। শেষ পর্যন্ত তাকে কাবু করে ওর হাত থেকে বন্দুক ছিনিয়ে নিই। বন্দুক কেড়ে নিতেই অবিলম্বে দৌড়ে পালায় লোকটি।’‌ করণ জানিয়েছেন, রাস্তার অন্যপাশে তখন তিন–চারজন লোক ছিল। 

জনপ্রিয়

Back To Top