আজকাল ওয়েবডেস্ক: ‌এ বছরের সবচেয়ে গ্র‌্যান্ড বিয়ে হতে চলেছে ডিসেম্বরে। পাত্র হলেন ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি এবং পাত্রী হলেন বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মা। যদিও এই বিয়ে নিয়ে দু’‌পক্ষেরই ঢাক ঢাক গুড় গুড় ব্যাপার চলছে। কেউই স্পষ্টভাবে নিজেদের বিয়ে নিয়ে প্রকাশ্যে মুখ খুলতে নারাজ। যদিও বৃহস্পতিবার রাতেই বিরাট ও অনুষ্কা এবং তাঁর পরিবার ইতালির উদ্দেশ্য রওনা দিয়েছেন। ইতালিতেই হতে চলেছে এই যুগলের ‘‌ডেস্টিনেশন ওয়েডিং।’‌ যার অপেক্ষায় রয়েছে গোটা বিশ্ব তথা এই দেশও।
বিশ্বস্ত সূত্রের খবর, ইতালির টাস্কানিতে একটি ঐতিহ্যশালী রিসর্ট বোর্গো ফিনোচিতোতে বিরুষ্কার বিয়ে হবে। ত্রয়োদশ দশকের পুরনো এই রিসর্টটি ৫টি ভিলা নিয়ে তৈরি। ২০০১ সালে এই রিসর্টটির মালিকানা বদল হয় এবং ত্রয়োদশ দশকের এই রিসর্টটিকে আধুনিক রূপ দেওয়া হয়।

২২টি রূমে ৪৪ জনের থাকার ব্যবস্থা রয়েছে। ইতিমধ্যেই আমন্ত্রিত অতিথিরা ইতালির উদ্দেশ্যে রওনা হয়ে গিয়েছেন। বিলাসবহুল এই রিসর্টে সুইমিং পুল থেকে শুরু করে সব ধরনের বিনোদনের ব্যবস্থা রয়েছে। হাই–প্রোফাইল অতিথিরাই এই রিসর্টে থাকতে আসেন। বিশ্বের ২০টি ব্যয়বহুল রিসর্টের মধ্যে এটি একটি। এক সপ্তাহ এই রিসর্টে থাকাক খরচ খুব বেশি নয়, মাত্র ১ কোটি টাকা। সেই রিসর্টেই স্বপ্নের বিয়ে করতে চলেছেন বিরাট–অনুষ্কা।  
 বিয়েকে ঘিরে ইতিমধ্যেই ওই রিসর্টের নিরাপত্তা বাড়িয়ে দেওয়া হয়েছে। নিমন্ত্রিতরা ছাড়া আর কেউ ওই রিসর্টের ভেতরে যাওয়ার অনুমতি নেই। একেবারে পাঞ্জাবী রীতি–নীতি মেনেই বিরাট–অনুষ্কার বিয়ে হবে। বিয়েতে দেখা যাবে ভাঙ্গরা ডান্সও। যার জন্য বিশেষ পেশাদার ভাঙ্গরা ডান্সারদের নিয়ে আসা হয়েছে। তবে পাঞ্জাবীদের নিয়মানুযায়ী বিয়ে হবে সকালেই এবং বিয়ের গ্রান্ড পার্টি হবে সন্ধ্যাবেলায়।

খুব ঘনিষ্ঠ বন্ধুবান্ধব–আত্মীয় পরিজন ছাড়া দুই পরিবার আর কাউকেই সেভাবে নেমন্তন্য করেননি। তবে ১২ ডিসেম্বরের পরিবর্তে ১৫ ডিসেম্বর এই বিয়ে হবে বলে জানা গিয়েছে। যদিও কোনও নিশ্চিত খবর এখনও পর্যন্ত পাওয়া যায়নি।
অন্য এক সূত্রের খবর, ইতালিতে বিয়ে সারার পর বিরাট মুম্বইতে গ্র‌্যান্ড রিসেপসন করবেন। যা সম্ভবত ২৬ ডিসেম্বর হবে। এই রিসেপশনে বলিউডের চেনা মুখ ছাড়াও উপস্থিত থাকবে ক্রিকেট, রাজনীতি সহ সমাজের খ্যাতনামা ব্যক্তিরা।    

 

 

 

 

 

 

 

 

  অনুষ্কার চার হাত কবে এক হবে? ‌জানতে চাইছে বিরুষ্কার ভক্তরা।  

এই সেই  বোর্গো ফিনোচিতো। যেখানে বিয়ে করছেন বিরুষ্কা।

জনপ্রিয়
আজকাল ব্লগ

Back To Top