Christmas Tree: পার্কস্ট্রিটে এবারের বড়দিনের আকর্ষণ ৫৪ ফুটের ক্রিসমাস ট্রি, সৌজন্যে এপিজে গ্রুপ

আজকাল ওয়েবডেস্ক: বড়দিনের বড় আকর্ষণ পার্কস্ট্রিট।

আলোর ঝলমল, রেস্তরাঁয় পার্টি আরও কত কী। কিন্তু যদি এর সঙ্গে পাওয়া যায় কিছু বাড়তি কিছু, তাহলে কেমন হয়? সেই বাড়তি আনন্দ দেবে এপিজে হাউস। এপিজে সুরেন্দ্র গ্রুপের হেডকোয়ার্টার এপিজে হাউজে এবার ৫৪ ফুটের ক্রিসমাস ট্রি। হ্যাঁ, ঠিকই শুনেছেন। পার্কস্টিটের এপিজে হাউজে গেলে এবার দেখতে পাবেন বিশালাকার ক্রিসমাস ট্রি। সেই সঙ্গে রয়েছে সাত ফুটের একটি সান্টাক্লজ ও একটি সাত ফুট লম্বা পরী।

 

ক্রিসমাসের সময় প্রতিবছরই এপিজে হাউস সেজে ওঠে। কিন্তু এবার আরও বিশেষভাবে সাজিয়ে তোলা হয়েছে। সংস্থার ডিরেক্টর প্রীতি পালের প্রচেষ্টায় এটি সাজিয়ে তোলা হয়েছে। সংস্থার সিইও সৌভিক মণ্ডল বলেন, ‘প্রতিবছরই ক্রিসমাসের সময় এপিজে হাউজ সাজিয়ে তোলা হয়। পার্কস্ট্রিটের সাজসজ্জার সঙ্গে এটি সাজিয়ে তুলে ক্রিসমাস স্পিরিট যোগ করতে পেরে আমরা আনন্দিত এবং আশা করি যে আমাদের এই উদ্যোগ কলকাতা ক্রিসমাস ফেস্টিভ্যাল বা পার্কস্ট্রিট ফেস্টিভ্যালের পরিপূরক হবে।’

৫৪ ফুট এই ক্রিসমাস ট্রি-টির মধ্যে ১৬১টি ছোট এবং বড় তারা, ৩৫০টি বল, ৩০০টি ঘণ্টা, ১০০টি গিফট বক্স রয়েছে। সেই সঙ্গে ১২ হাজার এলইডি স্পার্কল লাইট এবং দেড় লক্ষ এলইডি টুনি লাইট ব্যবহার করা হয়েছে। ২৫ জন কর্মী ১০ দিন ধরে এই ক্রিসমাস ট্রি-কে তৈরি করেছেন।

আরও পড়ুন:‌ কলকাতায় ফিরল দোতলা বাস, বড়দিন উপলক্ষ্যে হুডখোলা বাসের দেখা মিলবে পার্ক স্ট্রিটে  

বৃহস্পতিবার ক্রিসমাস ট্রি-টির উদ্বোধন করেন রাজ্যের কৃষিমন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায়। আগামী ৩ জানুয়ারি পর্যন্ত এটি সাধারণ মানুষ গিয়ে দেখতে পারবেন। এপিজে সুরেন্দ্র গ্রুপ চা, হসপিটালিটি, রিয়েল এস্টেট ব্যবসায় তাদের নিযুক্ত করেছে। ৪৩ হাজারেরও বেশি ব্যক্তি এই সংস্থায় কর্মরত। আর এবার বড়দিনে এক অনন্য উদ্যোগ নিল এই সংস্থা। পার্কস্ট্রিটে ক্রিসমাসের এবারের বড় আকর্ষণ এপিজে গ্রুপের ৫৪ ফুটের ক্রিসমাস ট্রি।

আকর্ষণীয় খবর