আজকাল ওয়েবডেস্ক:‌ ক্রিকেটে এবার ধর্মের ছায়া। নির্দিষ্ট জাতের না হলে অংশগ্রহণ করা যাবে না টুর্নামেন্টে! সম্প্রতি হায়দরাবাদের একটি স্থানীয় ক্রিকেট টুর্নামেন্টের এমন নিয়মের কথা প্রকাশ্যে আসায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে। নেটদুনিয়ায় সরব হয়েছেন নেটিজেনরাও। 
জানা গিয়েছে, নিজামের শহরের নাগোল এলাকার বিএসআর স্টেডিয়ামে গত ২৫ এবং ২৬ ডিসেম্বর আয়োজিত হওয়ার কথা ছিল ওই টুর্নামেন্টের। প্রবেশমূল্য ছিল ৩৫০০ টাকা। তবে টুর্নামেন্টের পোস্টার ঘিরেই সোশ্যাল মিডিয়ায় শোরগোল পড়ে গেছে। কারণ পোস্টারে স্পষ্ট লেখা ছিল, কেবল ব্রাহ্মণ’‌রাই এই টুর্নামেন্টে অংশ নিতে পারবেন। এমনকি অংশগ্রহণকারী দলের প্রত্যেক ক্রিকেটারকে নিজস্ব পরিচয়পত্র আনতে হবে। যাতে সহজেই তাঁদের পরিচয় জানা যায়।
একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, করোনা আবহে যাবতীয় বিধি মেনে টুর্নামেন্টটি আয়োজিত হলেও কেবলমাত্র ব্রাহ্মণদের খেলতে দেওয়ার বিষয়টি নিয়েই মূলত বিতর্ক দানা বেঁধেছে। ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ওই টুর্নামেন্টের পোস্টারটি। আর তারপরই বিভিন্ন মহলে সমালোচনা ঝড় উঠেছে। অনেকেই বিষয়টিকে ভালভাবে নেননি। আয়োজকদের কাঠগড়ায় তুলেছেন নেটিজেনরা।

জনপ্রিয়

Back To Top