সোমবার ২০ মে ২০২৪

সম্পূর্ণ খবর

TheArcArt

Tollywood: নতুন ছবির ভিডিও ফাঁসের অভিযোগ! বিতণ্ডার পর ক্লিপিং সরিয়ে নিলেন টোটা

নিজস্ব সংবাদদাতা | ১০ মে ২০২৪ ২১ : ০১


টোটা রায়চৌধুরী আর ন্যায় সমাক্ষর। অনেকে অনেক অন্যায় করেন, ভুল করেন। কিন্তু এই অভিনেতার বিরুদ্ধে তেমন কোনও অভিযোগ টলিউড কেন বলিউডেও নেই। সেই টোটা তাঁর আগামী ছবি ‘শপথ ২’-এর অতি গুরুত্বপূর্ণ ভিডিও পরিচালক রাজা চন্দ এবং প্রযোজক ময়ূখ চট্টোপাধ্যায়ের বিনা অনুমতিতে ফাঁস করেছেন। অভিনেতার বিরুদ্ধে এমনই অভিযোগ পরিচালক-প্রযোজক উভয়েরই। সবিস্তার জানতে আজকাল ডট ইন যোগাযোগ করার চেষ্টা করেছিল তাঁর সঙ্গে। টোটার ফোন বন্ধ। রাজা কথা বলেছেন। জানিয়েছেন, বিশ্বাস করে হোয়াটসঅ্যাপে তাঁরা টোটাকে ক্লিপিংটি দিয়েছিলেন। কেবলমাত্র দেখার জন্য। তিনি এই কাণ্ড করবেন ভাবতে পারেননি। এও শোনা যাচ্ছে, প্রযোজক নাকি অভিনেতার বিরুদ্ধে এফআইআর দায়ের করেছেন। সত্যতা জানতে আজকাল ডট ইন তাঁকেও ফোনে ধরার চেষ্টা করেছিল। ময়ূখের ফোনও বন্ধ। যদিও এই বিতণ্ডার মধ্যেই টোটা তাঁর সামাজিক পাতা থেকে ক্লিপটি সরিয়ে নিয়েছেন।



অক্ষয় তৃতীয়ার সকালে নতুন অবতারে টোটা। আবারও তিনি ভরপুর অ্যাকশনে। পুরোদস্তুর মশালা ছবিতে। তাঁর ভাগ করা ভিডিও তার প্রমাণ। সেখানে তিনি পুরনো দিনের মতো রাগী ইমেজে। গায়ে পুলিশের উর্দি। দুষ্টের দমন শিষ্টের পালনে ব্যস্ত। দেখতে দেখতে সেই ভিডিও ভাইরাল। টোটাকে পুরনো রূপে দেখে আহ্লাদে ফেটে পড়েছেন অনুরাগীরা। প্রশংসার বানভাসি মন্তব্য বিভাগে। তার মধ্যেও বড় ব্যতিক্রম, তিনি ছবির নাম লিখেছেন ‘পুলিশ’, ‘শপথ ২’ নয়। তা হলে কি ছবির নামবদল ঘটেছে? একই সঙ্গে তিনি পরিচালক, প্রযোজক কারও নাম দেননি! একই ঘটনা তিনি ঘটিয়েছিলেন কিছু দিন আগে। হঠাৎই নাচের ছবির নাচের দৃশ্যের ক্লিপিং ফাঁস করে। সেদিনও তিনি ছবি, পরিচালক, প্রযোজকের নাম উল্লেখ করেননি।

এরপরেই সন্ধেয় রাজা একটি লাইভ ভিডিও করেন। সঙ্গে ছবির দুই প্রযোজককে নিয়ে। ক্ষোভ উগরে দেন টোটার বিরুদ্ধে। জানান, এতদিন তাঁরা অভিনেতাকে সৎ বলেই জানতেন। তাই আর্থিক ক্ষতি সত্ত্বেও শুটিং চলাকালীন অভিনেতার একাধিক আবদার মেনে নিয়েছিলেন। কিন্তু এই আচরণে তাঁরা মেনে নিতে পারছেন না। রাজা আজকাল ডট ইনকে বলেছেন, ‘‘ব্যক্তিগত কারণে টোটা করণ জোহর এবং সাজিদ নাদিয়াদওয়ালাকে নাকি ছবির গুরুত্বপূর্ণণ অংশের ক্লিপ দেখাতে চেয়েছিলেন। এবং আমাদের কাছে একটি বিশেষ প্রচার ঝলক তৈরি করে দেওয়ার অনুরোধ জানান। সেটিই তৈরি করে দেখতে দিয়েছিলাম। তাই আনুষ্ঠানিক ভাবে মেল করে, বিধিবদ্ধ সতর্কীকরণ না করেই হোয়াটসঅ্যাপে পাঠিয়েছিলাম। প্রযোজনা সংস্থার কোনও লোগো ছাড়াই। কারণ, ভাবতে পারিনি টোটাদা এরকম করবেন!’’ নাচের দৃশ্য ফাঁসের সময় আজকাল ডট ইনের সঙ্গে ছবি নিয়ে রাজা কথা বলেছিলেন। তখনই কেন আপত্তি জানাননি তিনি? জবাবে তাঁর যুক্তি, তিনি অবাক হয়েছিলেন। কিন্তু বুঝতে পারেননি জল এতদূর গড়াবে।



টোটার সেই ক্লিপ ইতিমধ্যেই করণ জোহর তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে ভাগ করে নিয়েছেন। সে খবর পেতেই তাঁকে ট্যাগ করে রাজা বার্তা পাঠিয়েছেন, টোটা সম্পূর্ণ অনৈতিক একটি কাজ করেছেন। যা আদৌ সমর্থনযোগ্য নয়। ছবির নামবদল সম্পর্কে জানতে চাইলে পরিচালক বলেন, ‘‘সেটাও তো আনুষ্ঠানিক ঘোষণা করে আমরা জানাতাম। ‘পুলিশ’ কেন, আমরা ‘ক্রিমিনাল’ বা ‘কনস্টেবল’ও নাম রাখতে পারি। সেটা ঘোষণার দায়িত্ব তো টোটাদার নয়।’’ এই মুহূর্তে পরিচালকের মা হাসপাতালে ভর্তি। রাজা তাই বিষয়টি নিয়ে আর বেশি কিছু বলতে নারাজ। এদিকে খবর ছড়াতেই টলিউডের একাধিক প্রযোজক, পরিচালক ঘটনার প্রতিবাদ জানিয়ে সামাজিক মাধ্যমে টোটার আচরণ নিন্দনীয় আখ্যা দিয়েছেন। 

এদিকে নিন্দুকদের সন্দেহ, সবটাই প্রচার কৌশল নয় তো? নয়তো যে অভিনেতা আজ পর্যন্ত কোনও দিন কোনও অনিয়ম করেননি তিনি হঠাৎ এই হঠকারিতা করতে গেলেন কেন?

    




বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর

Tollywood: ছোটপর্দায় ফিরলেন যশ-মধুমিতা? আসছে কোন সিরিয়াল?...

Shiboprosad-Shruti: শুটিং চলাকালীন স্যর বলতেন 'শ্রুতি, ছবিটা সবাই দেখবে তো?' শিবপ্রসাদের জন্মদিনে আর কী বললেন ...

Parineeti-Karan: পরিণীতির বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য করণের! নেপোটিজম নিয়ে উগরে দিলেন ক্ষোভ?...

Tollywood: বদলে গেল জি বাংলার একাধিক ধারাবাহিকের সময়! কেন?...

Amir Khan-Salman Khan: আমির নয় 'গজনি'-তে পরিচালকের প্রথম পছন্দ ছিল সলমন! 'রগচটা' স্বভাবের জন্য বাদ ...

Trina Saha-Titishka Das: 'গভীর জলের মাছ ২'-এ তৃণাকে সরিয়ে থাকছেন ছোটপর্দার অভিনেত্রী? কবে মুক্তি পাচ্ছে নয়া ...

Rajkumar Rao: কোন স্টারকিডের জন্য ইন্ডাস্ট্রিতে কাজ পাচ্ছিলেন না রাজকুমার রাও ? ...

Kiran Rao: আমিরের প্রথম স্ত্রী রীনা দত্তের সঙ্গে কেমন সম্পর্ক অভিনেতার প্রাক্তন স্ত্রী কিরণের? মুখ খুললেন কিরণ রাও ...

Deepfake: স্বস্তিতে বলিউড? এল ডিপফেক নিয়ে নতুন আইন!

Jennifer Lopez- Ben Affleck: ভেঙে যাচ্ছে জেনিফার লোপেজের চতুর্থ সংসার...

Sonu Nigam: বিদেশের মাটিতে নজির গড়লেন সোনু নিগম!

Sidharth Malhotra-Kriti Sanon: কিয়ারা এখন অতীত, কৃতির সঙ্গে রোম্যান্স করবেন সিদ্ধার্থ?...

Janhavi Kapoor: মাত্র ১২ বছর বয়সেই মিডিয়ায় হেনস্থা হতে হয়েছিল জাহ্নবীকে? বিস্ফোরক পর্দার 'মিসেস মাহি'!...

Akshay Kumar: বলিউডে ক্লাস নেবেন রাও! পর্দার 'শ্রীকান্ত'-এর প্রশংসায় কী বললেন বলিউডের 'খিলাড়ি' কুমার...



রবিবার অনলাইন

সোশ্যাল মিডিয়া