সোমবার ২০ মে ২০২৪

সম্পূর্ণ খবর

Irfan Pathan: বহরমপুরে খেলবে সবাই, জিতবে আমার ভাই ইউসুফ: ইরফান পাঠান

Riya Patra | ০৯ মে ২০২৪ ১৯ : ০০


আজকাল ওয়েবডেস্ক: বহরমপুর লোকসভা কেন্দ্রে খেলবে সবাই,কিন্তু জিতবে একজনই, সে হল ভাই ইউসুফ পাঠান। বৃহস্পতিবার বহরমপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী ইউসুফ পাঠানের হয়ে নির্বাচনী প্রচারে এসে এমনই বললেন ইরফান পাঠান। নির্বাচনী প্রচারের অংশ হিসেবে আজ একটি "রোড শো"তে অংশগ্রহণ করেন ইরফান পাঠান। 
আইপিএলের ব্যস্ত "কমেন্ট্রি সিডিউল" থেকে কয়েক ঘণ্টার ছুটি নিয়ে বৃহস্পতিবার দুপুর নাগাদ হেলিকপ্টারে বহরমপুরে এসে পৌঁছান ইরফান।দীর্ঘদিনবাদে দুই ভায়ের দেখা হওয়ার পর একে অপরকে হেলিপ্যাডেই জড়িয়ে ধরেন। নিজেদের মধ্যে কিছুক্ষন কথা বলে একটি হোটেলে পৌঁছে যান। কিছুক্ষণ বিশ্রাম নিয়ে সোজা পৌঁছে যান বেলডাঙা থানার বড়ুয়া মোড়ে। সেখান থেকে কাজীশাহ পর্যন্ত একটি "রোড শো"তে অংশগ্রহণ করেন ইরফান-ইউসুফ। পাঠান ভাইদের "রোড শো"তে উপস্থিত ছিলেন মুর্শিদাবাদ লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী আবু তাহের খান ,তৃণমূল বিধায়ক হুমায়ুন কবীর, মুর্শিদাবাদ জেলা পরিষদের সভাধিপতি রুবিয়া সুলতানা সহ জেলার সমস্ত শীর্ষ তৃণমূল নেতা। 
বহরমপুরে পৌঁছে ইরফান বলেন,"আমার ভাই খুব সৎ এবং কঠোর পরিশ্রমী। আপনারা সকলে ওঁকে যেমন দেখতে পাচ্ছেন, তেমনিই মানুষ। আমি বিশ্বাস করি আমার ভাই জিতলে বহরমপুরের মানুষ অবশ্যই পরিষেবা পাবে।" 
একসময় ভারতীয় দলের নিজের "টিম মেট" তথা নিজের বড় ভাই ইউসুফ সম্পর্কে বলতে গিয়ে ইরফান বলেন,"বেশ কয়েক সপ্তাহ হল আপনারা এখানে আমার ভাইকে দেখতে পাচ্ছেন। তাঁর কথা শুনছেন। ভাইও আপনাদের কথা এবং সমস্যা শুনছেন। ও জিতলে এখানকার লোকেদের জন্য অবশ্যই কাজ করবে।" আজকের "রোড শো"তে পাঠান ভাইদের একসঙ্গে দেখার জন্য রাস্তার দু"ধারে অসংখ্য মানুষ জড়ো হয়েছিলেন। সকলকে অকাতরে নিজেদের সই বিলোন পাঠান ভাইরা।  
ইরফান বলেন, " আমি বা আমার ভাই কেউই রাজনীতি থেকে উঠে আসিনি। শরীরে আঘাত থাকা সত্ত্বেও আমরা পুরো "জান" দিয়ে দেশের জন্য লড়েছি। আমার ভাই আমার থেকেও অনেক কষ্টের দিন দেখেছে। তাই আমাদের মত লোকেরা যত রাজনীতিতে আসবে তাদের "মাইন্ড সেট" আলাদা হবে।" বহরমপুর লোকসভা কেন্দ্রে পাঁচবারের জয়ী কংগ্রেস সাংসদ অধীর চৌধুরীর বিরুদ্ধে ভাই ইউসুফের লড়াই কতটা কঠিন তা জানতে চাইলে ইরফান বলেন," খেলবে সবাই। কিন্তু জিতবে একজনই ,সে আমার ভাই ইউসুফ পাঠান। আমার ভাই বিশ্বকাপ জিতেছে।আমি আশা করি লোকসভা নির্বাচনেও জিতবে। "
এনআরসি-সিএএ নিয়ে সাংবাদিকদের কঠিন প্রশ্ন এড়িয়ে গিয়ে ইরফান বলেন,"ইউসুফ আমার বড় ভাই ।ও জিতলে এখানে তো আসবেই, আমিও আসবো, কথা দিলাম।"
সাংবাদিকদের ইরফান বলেন,"গত ৫০ দিনে হয়তো আমার ভাইয়ের সাঙ্গে ২-৩ বার কথা হয়েছে। কিন্তু যখনই কথা হয়েছে ও এখানকার মানুষের ভালোবাসার কথা বলেছে। আমার ভাইয়ের উপরে এখানকার মানুষের ভালবাসার বোঝা রয়েছে। আমি আশা রাখি ও সেই ভালোবাসার মর্যাদা দিতে পারবে। "




বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর

মগরার উত্তম চন্দ্র হাইস্কুলে উত্তেজনা

বুথ থেকে বুথে রচনা

MODI: সাধু-সন্ত ও দুর্নীতি, মমতা-সহ তৃণমূল ও কংগ্রেসকে আক্রমণ মোদির...

লিলুয়ায় প্রিসাইডিং অফিসারকে 'মারধর'

Postal Voting: সপ্তম দফা নির্বাচনের আগে কলকাতা উত্তরে শুরু 'পোস্টাল ভোটিং'...

Parliament Election: রাত পোহালেই ভোটের পঞ্চম দফা

EC: অপসারিত হলেন ৪ অফিসার

Abhishek Banerjee: বিজেপির কেউ আবাসের টাকা দিয়েছে বললে, বেঁধে রাখবেন: অভিষেক ...

JOINING: বিদায়ী বিজেপি সাংসদ কুনার হেমব্রম যোগ দিলেন তৃণমূলে...

CONGRESS: কলকাতায় প্রদেশ কংগ্রেস অফিসে খাড়গের ছবিতে কালি ! ...

Sukanta Majumdar: বিভ্রান্তিকর বিজ্ঞাপনের জের, সুকান্ত মজুমদারকে শোকজ নির্বাচন কমিশনের ...

দক্ষিণ কলকাতা নয়, বাংলায় তৃণমূলের দুর্জয় ঘাঁটি এখন ডায়মন্ড হারবার: অভিষেক ...

তৃণমূল ভুল করলে দুটো থাপ্পড় মারবেন: মমতা

Abhishek Banerjee: রাষ্ট্রপতি বা প্রধানমন্ত্রীও লক্ষ্মীর ভাণ্ডার বন্ধ করতে পারবেন না, হুঙ্কার অভিষেকের...

মমতাকে তীব্র আক্রমণ বিজেপি নেত্রী মাম্পির



রবিবার অনলাইন

সোশ্যাল মিডিয়া