সোমবার ২০ মে ২০২৪

সম্পূর্ণ খবর

ABHISHEK: বহরমপুরে এসে অধীরকে মাথা ঠান্ডা রাখার পরামর্শ দিয়ে গেলেন অভিষেক ব্যানার্জি

Sumit | ০৮ মে ২০২৪ ১৮ : ১৮


আজকাল ওয়েবডেস্ক: বুধবার বহরমপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী ইউসুফ পাঠানের হয়ে "রোড শো" করতে এসে একটি সংক্ষিপ্ত জনসভাতে বক্তব্য রাখতে গিয়ে তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক ব্যানার্জি বহরমপুর কেন্দ্রের কংগ্রেস প্রার্থী অধীর চৌধুরীকে "মাথা ঠান্ডা" রাখার পরামর্শ দিয়ে গেলেন। আর তা না করলে অধীর চৌধুরী বহরমপুর লোকসভা কেন্দ্রে চতুর্থ স্থানে পৌঁছে যেতে পারেন বলেও দাবি করলেন অভিষেক।
বুধবার দুপুর নাগাদ হেলিকপ্টারে বহরমপুরে এসে পৌঁছানোর পর অভিষেক টেক্সটাইল মোড় থেকে ইউসুফ পাঠানকে সঙ্গে নিয়ে মধুপুর পর্যন্ত দীর্ঘ একটি "রোড শো" করেন । "রোড শো" শেষে গাড়ির উপর থেকে বক্তব্য রাখতে গিয়ে অভিষেক বলেন," যাকে তাকে তেড়ে যাচ্ছেন অধীর চৌধুরী। এমনকি সাংবাদিকদের উনি মারধর করছেন। তাই ভয়ে এখন অনেক সাংবাদিকই তাঁর সামনে যেতে পারছে না। আসলে এগুলো সবই হতাশার বহিঃপ্রকাশ। অধীরবাবুকে আমি পরামর্শ দেব মাথা ঠান্ডা রাখার জন্য। এসব করলে উনি বহরমপুরে তিন নম্বরের পরিবর্তে চার নম্বর জায়গায় পৌঁছে যেতে পারেন।"
অধীর চৌধুরীর উদ্দেশ্যে অভিষেক বলেন,"নিজের পরাজয় যেন সম্মানের হয় এটা সুনিশ্চিত করুন। হারলেও যেন সম্মানের সঙ্গে হারেন। "
পাঁচবারের বহরমপুরের কংগ্রেস সাংসদকে পরাজিত করে তৃণমূল প্রার্থী ইউসুফ পাঠানকে দিল্লী পাঠানোর আবেদন জানিয়ে অভিষেক বলেন," বহরমপুরের মাটি থেকে বিজেপির এজেন্টকে হটান এবং ইউসুফ পাঠানকে দিল্লি পাঠান। আমি কথা দিয়ে যাচ্ছি সাংসদ থাকাকালীন সময়ে গত ২৫ বছরের অধীর চৌধুরী যা করেননি ইউসুফ পাঠান জিতলে পাঁচ বছরে বহরমপুরে সেই কাজ হবে।"
অভিষেক অভিযোগ করেন- বিজেপি যখন ক্যা-এনআরসি করতে চেয়েছে, একশো দিনের কাজের টাকা না পাঠিয়ে বাংলাকে ভাতে মারার চেষ্টা করেছে, সন্দেশখালিতে মা-বোনেদের সম্ভ্রম নষ্ট করেছে তখন অধীর চৌধুরী কোনও প্রতিবাদ করেনি। যে সিপিএম-এর হাতে প্রচুর কংগ্রেস সমর্থক খুন হয়েছে এখন তাদেরই কাস্তে-হাতুড়ি-তারা উত্তরীয় পড়ে মহম্মদ সেলিমের সঙ্গে হাঁটছেন অধীরবাবু। বহরমপুরবাসীরর কাছে অভিষেক ব্যানার্জি আজ দাবি রাখেন- এই বিধানসভা এলাকা থেকে ইউসুফ পাঠানের জয়ের মার্জিন যেন সবথেকে বেশি হয়।
অধীর চৌধুরীর একটি পুরনো সাংবাদিক বৈঠকের অডিও ক্লিপিং শুনিয়ে অভিষেক প্রশ্ন তোলেন- একসময় অধীর চৌধুরী বলেছিলেন বিচারক অভিজিৎ গাঙ্গুলি ভোটে দাঁড়ালে আমি তাঁকে ভোট দেব। উনি তো বিজেপির হয়ে ভোটে দাঁড়িয়েছেন। কংগ্রেস প্রার্থী অধীর চৌধুরী নিজে যদি বিজেপিকে ভোট দেন, তাহলে আপনারা কেন কংগ্রেসকে ভোট দেবেন।




বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর

মগরার উত্তম চন্দ্র হাইস্কুলে উত্তেজনা

বুথ থেকে বুথে রচনা

MODI: সাধু-সন্ত ও দুর্নীতি, মমতা-সহ তৃণমূল ও কংগ্রেসকে আক্রমণ মোদির...

লিলুয়ায় প্রিসাইডিং অফিসারকে 'মারধর'

Postal Voting: সপ্তম দফা নির্বাচনের আগে কলকাতা উত্তরে শুরু 'পোস্টাল ভোটিং'...

Parliament Election: রাত পোহালেই ভোটের পঞ্চম দফা

EC: অপসারিত হলেন ৪ অফিসার

Abhishek Banerjee: বিজেপির কেউ আবাসের টাকা দিয়েছে বললে, বেঁধে রাখবেন: অভিষেক ...

JOINING: বিদায়ী বিজেপি সাংসদ কুনার হেমব্রম যোগ দিলেন তৃণমূলে...

CONGRESS: কলকাতায় প্রদেশ কংগ্রেস অফিসে খাড়গের ছবিতে কালি ! ...

Sukanta Majumdar: বিভ্রান্তিকর বিজ্ঞাপনের জের, সুকান্ত মজুমদারকে শোকজ নির্বাচন কমিশনের ...

দক্ষিণ কলকাতা নয়, বাংলায় তৃণমূলের দুর্জয় ঘাঁটি এখন ডায়মন্ড হারবার: অভিষেক ...

তৃণমূল ভুল করলে দুটো থাপ্পড় মারবেন: মমতা

Abhishek Banerjee: রাষ্ট্রপতি বা প্রধানমন্ত্রীও লক্ষ্মীর ভাণ্ডার বন্ধ করতে পারবেন না, হুঙ্কার অভিষেকের...

মমতাকে তীব্র আক্রমণ বিজেপি নেত্রী মাম্পির



রবিবার অনলাইন

সোশ্যাল মিডিয়া