সোমবার ২০ মে ২০২৪

সম্পূর্ণ খবর

Tollywood: টলিউডের নতুন 'সঞ্জু' রুবেল! জোর জল্পনা সোশ্যাল মিডিয়ায়!

নিজস্ব সংবাদদাতা | ০৫ মে ২০২৪ ২৩ : ৫৫


সিরিয়ালের টিআরপি ওঠাপড়ার খেলায় এবার নিজের জায়গা হারিয়েছে সৃজন-পর্ণা। অর্থাৎ জি বাংলার "নিম ফুলের মধু"। কয়েক সপ্তাহ ধরে বাংলার সেরা হওয়ার পরে গত সপ্তাহে নেমে এসেছে তাদের টিআরপি নম্বর। জোর টেক্কা দিয়ে সেরার সেরা খেতাব জিতেছে "ফুলকি"। আর তারপর থেকেই শুরু হয়েছে জোর লড়াই। "নিম ফুলের মধু"র গল্পে আসছে নতুন টুইস্ট। নতুন বিপদ থেকে দত্ত বাড়িকে কীভাবে রক্ষা করবে পর্ণা? এখন সেটাই দেখতে উৎসুক দর্শকরা। এর মাঝেই সোশ্যাল মিডিয়ায় সৃজন ওরফে অভিনেতা রুবেল দাস শেয়ার করলেন এক রিল। যেখানে বলিউডের সঞ্জু বাবার কায়দায় দেখা মিলল নায়কের। সঞ্জয় দত্তের ভক্ত, রুবেল নিজের সাজ-পোশাকেও এনেছিলেন সঞ্জয় দত্তের ছোঁয়া। রুবেলের নাচের প্রতি আগ্রহ এবং দক্ষতা সবার জানা, তবে নায়ক সব ধরনের সিনেমা দেখতেও পছন্দ করেন। পছন্দের নায়কের মধ্যে সঞ্জয় দত্তের নাম উল্লেখযোগ্য। রিলটি সোশ্যাল মাধ্যমে শেয়ার করার পরেই তাঁর অনুরাগীদের প্রশংসায় ভাসছেন নায়ক।

এই নিয়ে আজকাল.ইন-এর পক্ষ থেকে রুবেলের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, "আসলে সিরিয়ালেরই একটা সিনে এরকম সাজের প্রয়োজন হয়েছিল আর তাই ভাবলাম রিল শেয়ার করি।" সঞ্জয় দত্ত নায়ক হিসেবে কি ইন্সপিরেশন? "অবশ্যই, ওঁর সবকটি সিনেমা আমার দেখা।" বললেন রুবেল। সোশ্যাল মিডিয়ার দৌলতে অনুরাগীদের ভালোবাসা পান ঠিকই তবুও কিছু মন্তব্য কী ব্যক্তিগত জীবনে অসুবিধায় ফেলে? প্রশ্ন শুনে নায়কের জবাব "একেবারেই না, আমি কোনোকিছুই খুব খতিয়ে দেখিনা। তবে ভালোবাসা পাই দর্শকদের থেকে এইটুকু নিয়েই থাকতে পছন্দ করি।"



বরাবরই সমাজমাধ্যমে বেশ সক্রিয় নায়ক। নিজের ব্যক্তিগত জীবন নিয়েও খোলা পাতা তিনি। তাই শ্বেতার সঙ্গে প্রেম নিয়ে কোনওদিনই লুকোচুরি করেননি রুবেল। প্রেম প্রসঙ্গে রুবেল জানিয়েছিলেন, তাঁরা ছেলেবেলার বন্ধু, তবে ‘যমুনা ঢাকি’র সেটে নতুন রং লাগে দুজনের সম্পর্কে। সারাক্ষণ শ্বেতাকে আগলে রাখেন রুবেল, আবার প্রেমিকের আপদে-বিপদে পাশে দাঁড়ান শ্বেতা। বর্তমানে টেলিপাড়ার অন্যতম মিষ্টি জুটি তাঁরা। সোশ্যাল মিডিয়াতেও সারাক্ষণ দুজনের ভালোবাসার মুহুর্তের সাক্ষী থাকেন অনুরাগীরা।
এদিকে, টেলিপাড়ায় জোর জল্পনা ২০২৫-এর শুরুতেই নাকি চারহাত এক হতে চলেছে শ্বেতা আর রুবেলের। প্রস্তুতিও নাকি এখন থেকেই শুরু হয়ে গিয়েছে দুইপক্ষের। বরাবরই দুজনের পরিবার দুজনকে বেশ পছন্দ করেছিলেন। আর এখন শুধু মালাবদলের অপেক্ষা। অন্য দিকে, শ্বেতার "কোন গোপনে মন ভেসেছে"-ও যথেষ্ট পছন্দ করছেন দর্শকমহল। আর রুবেলের "নিম ফুলের মধু" বিভিন্ন টুইস্টের মাধ্যমে আবারও চেষ্টা চালাচ্ছে নিজেদের জায়গা ফিরে পাওয়ার জন্য।




বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর

Parineeti-Karan: পরিণীতির বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য করণের! নেপোটিজম নিয়ে উগরে দিলেন ক্ষোভ?...

Tollywood: বদলে গেল জি বাংলার একাধিক ধারাবাহিকের সময়! কেন?...

A. R. Rahman: গানের জগতে নতুন উদ্যোগ রহমানের? 'কান'-এ প্রকাশ হতেই জয়জয়কার ...

Yami Gautam: মা হলেন ইয়ামি গৌতম, কী নাম রাখলেন ছেলের?

Amir Khan-Salman Khan: আমির নয় 'গজনি'-তে পরিচালকের প্রথম পছন্দ ছিল সলমন! 'রগচটা' স্বভাবের জন্য বাদ ...

Trina Saha-Titishka Das: 'গভীর জলের মাছ ২'-এ তৃণাকে সরিয়ে থাকছেন ছোটপর্দার অভিনেত্রী? কবে মুক্তি পাচ্ছে নয়া ...

Rajkumar Rao: কোন স্টারকিডের জন্য ইন্ডাস্ট্রিতে কাজ পাচ্ছিলেন না রাজকুমার রাও ? ...

Kiran Rao: আমিরের প্রথম স্ত্রী রীনা দত্তের সঙ্গে কেমন সম্পর্ক অভিনেতার প্রাক্তন স্ত্রী কিরণের? মুখ খুললেন কিরণ রাও ...

Deepfake: স্বস্তিতে বলিউড? এল ডিপফেক নিয়ে নতুন আইন!

Jennifer Lopez- Ben Affleck: ভেঙে যাচ্ছে জেনিফার লোপেজের চতুর্থ সংসার...

Sonu Nigam: বিদেশের মাটিতে নজির গড়লেন সোনু নিগম!

Sidharth Malhotra-Kriti Sanon: কিয়ারা এখন অতীত, কৃতির সঙ্গে রোম্যান্স করবেন সিদ্ধার্থ?...

Janhavi Kapoor: মাত্র ১২ বছর বয়সেই মিডিয়ায় হেনস্থা হতে হয়েছিল জাহ্নবীকে? বিস্ফোরক পর্দার 'মিসেস মাহি'!...

Akshay Kumar: বলিউডে ক্লাস নেবেন রাও! পর্দার 'শ্রীকান্ত'-এর প্রশংসায় কী বললেন বলিউডের 'খিলাড়ি' কুমার...



রবিবার অনলাইন

সোশ্যাল মিডিয়া