সোমবার ২০ মে ২০২৪

সম্পূর্ণ খবর

TheArcArt

Bollywood: ২ বছরের প্রেম ভুলে বিচ্ছিন্ন আদিত্য-অনন্যা! অনুষ্ঠানেই বোতল ছুড়ে আঘাত সুনিধিকে!

সংবাদ সংস্থা, মুম্বই | ০৫ মে ২০২৪ ১২ : ৪৪


টিনসেল টাউনে খবর অফুরান। বিনোদনের সমস্ত খবর জানতে যদি চান, চোখ রাখুন নজরে বিনোদনে। জেনে নিন, সারাদিনের গরমাগরম খবর কী?-----

প্রেমে ইতি!
তাঁদের তুমুল প্রেম দেখে বলিউড উত্তাল। অনুরাগীরা খুশিতে ডগমগ। নিন্দুকেরা কিন্তু আড়ালে বলাবলি করেছে, দেখাই যাক ক’দ্দিন টেকে। তাদের কথা সত্যি করে অবশেষে বিচ্ছিন্ন আদিত্য রায় কাপুর-অনন্যা পাণ্ডে। দু’বছরের প্রেম ভেঙে খানখান। অনুরাগীরা মুষড়ে পড়েছেন। খবর, জামনগরে অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের প্রাক-বিবাহ উৎসবে যোগ দেওয়ার কয়েকদিন পরে অর্থাৎ মার্চে আদিত্য এবং অনন্যার বিচ্ছেদ ঘটে। যদিও কী কারণ বিচ্ছেদ জানা যায়নি। বরাবরই আদিত্যকে অনন্যার পরিবার মেনে নেয়নি। জানা গিয়েছে, বিচ্ছেদে উভয়েরই নাকি সম্মতি ছিল। অনন্যা নিজেকে সামলাতে নানা কাজে ব্যস্ত হয়ে পড়েছেন। একই ভাবে ব্যস্ততার মধ্যেই স্বস্তি খুঁজছেন আদিত্যও।

শ্রীদেবীর অতিথি
এবারের গরম চেন্নাইয়ে শ্রীদেবীর বাড়িতে থাকতে চান। তা হলে দ্রুত যোগাযোগ করতে পারেন। খুবই কম ভাড়ায় বলিউডের প্রথম মহিলা সুপারস্টারের প্রাসাদের মতো বাড়িতে থাকার সুযোগ পেতে। পাশাপাশি, আপনি গণ্যমান্য অতিথি হলে থাকার কোনও খরচ নেই! সম্প্রতি, এমনটাই জানিয়েছেন শ্রীদেবীর বড় মেয়ে জাহ্নবী কাপুর। তাঁর মতে, বরাবর নায়িকা চেয়েছিলেন তাঁর এই বিলাসবহুল বাড়িটিতে ভবিষ্যতে যেন পাঁচ বা সাততারা হোটেল খোলা হয়। বাড়ির বিশেষত্ব এটি সমু্দ্রমুখী। ব্যালকনিতে দাঁড়ালেই সমুদ্রের দেখা মিলবে। জাহ্নবী জানিয়েছেন, তাঁর মায়ের এই ইচ্ছেকে মান্যতা দিতেই এই ব্যবস্থা। 

সুনিধিকে আঘাত!
সম্প্রতি, উত্তরাখণ্ডের দেরাদুনে গানের অনুষ্ঠান করছিলেন সুনিধি চৌহান। সেখানেই অনুষ্ঠান চলাকালীন দর্শকদের মধ্যে থেকে বোতল উড়ে এসে পড়ে গায়িকার গায়ে। সুনিধি তখন গানে ডুবে। আচমকা হাতের উপরে বোতল এসে পড়ায় থমকে যান তিনি। কিছুক্ষণের জন্য অনুষ্ঠানও বন্ধ করে দেন। শেষে নিজেকে সামলে উপস্থিত দর্শকদের উদ্দেশ্যে বলেন, ‘‘বোতল ছুড়ে কী হবে? বড়জোর অনুষ্ঠান বন্ধ হয়ে যাবে। টিকিট কেটে গান শুনতে এসে আপনারা কি তেমনটাই চান?’’ সঙ্গে সঙ্গে হাঁ হাঁ করে ওঠেন সবাই। সুনিধি ফের গান শুরু করেন। তবে কে, কী কারণে এই কাণ্ড ঘটালো সে খবর এখনও অজানা। 

ইউনিসেফের মুখ
ইউনিসেফ ইন্ডিয়া শনিবার বলিউড তারকা কারিনা কাপুর খানকে তার নতুন জাতীয় রাষ্ট্রদূত হিসাবে ঘোষণা করেছে। ২০১৪ থেকে ইউনিসেফ ইন্ডিয়ার সঙ্গে যুক্ত। স্বেচ্ছাসেবী সংস্থাটি শিশুর প্রাথমিক শৈশব বিকাশ, স্বাস্থ্য, শিক্ষা, লিঙ্গ সমতা-সহ প্রতি শিশুর অধিকাররক্ষায় ব্রতী। করিনা এর আগে ইউনিসেফ ইন্ডিয়ার তারকা আইনজীবী হিসেবে কাজ করেছেন।

রণবীরের ঠাম্মি নায়িকা?
কথা হচ্ছে রণবীর সিংকে নিয়ে। তাঁর ঠাম্মি চন্দ্রপ্রভা বার্ক ওরফে চন্দ্রপ্রভা ভরভরে নাকি চারের দশকের নায়িকা ছিলেন। রাজ কাপুরের সঙ্গে অভিনয় করেছেন। প্রায় দুই দশকের অভিনয় জীবনে হিন্দি-পাঞ্জাবি দুই ভাষার ছবিতেই চুটিয়ে অভিনয় করেছিলেন। রাজ কাপুরের সঙ্গে তাঁকে দেখা গিয়েছিল ‘বুট পলিশ’ ছবিতে।

আসছে ‘দেখ ভাই দেখ ২’?
সঞ্জয় লীলা বনশালির প্রথম সিরিজ ‘হীরামান্ডি’র প্রিমিয়ারে উপস্থিত শেখর সুমন, ফরিদা জালাল-সহ পুরো টিম। সেখানেই অভিনেতার আভাস, ফিরতে চলেছে ১৯৯৩-এর জনপ্রিয় ধারাবাহিক ‘দেখ ভাই দেখ ২’। সেখানে দেখা যাবে শেখর সুমন-ফরিদা জালাল উভয়কেই। খবর ছড়াতেই নড়ে বসেছেন নয়ের দশকের অনুরাগীরা। তাঁরা আপাতত অধীর প্রতীক্ষায় দিন গুণছেন।









বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর

Parineeti-Karan: পরিণীতির বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য করণের! নেপোটিজম নিয়ে উগরে দিলেন ক্ষোভ?...

Tollywood: বদলে গেল জি বাংলার একাধিক ধারাবাহিকের সময়! কেন?...

A. R. Rahman: গানের জগতে নতুন উদ্যোগ রহমানের? 'কান'-এ প্রকাশ হতেই জয়জয়কার ...

Yami Gautam: মা হলেন ইয়ামি গৌতম, কী নাম রাখলেন ছেলের?

Amir Khan-Salman Khan: আমির নয় 'গজনি'-তে পরিচালকের প্রথম পছন্দ ছিল সলমন! 'রগচটা' স্বভাবের জন্য বাদ ...

Trina Saha-Titishka Das: 'গভীর জলের মাছ ২'-এ তৃণাকে সরিয়ে থাকছেন ছোটপর্দার অভিনেত্রী? কবে মুক্তি পাচ্ছে নয়া ...

Rajkumar Rao: কোন স্টারকিডের জন্য ইন্ডাস্ট্রিতে কাজ পাচ্ছিলেন না রাজকুমার রাও ? ...

Kiran Rao: আমিরের প্রথম স্ত্রী রীনা দত্তের সঙ্গে কেমন সম্পর্ক অভিনেতার প্রাক্তন স্ত্রী কিরণের? মুখ খুললেন কিরণ রাও ...

Deepfake: স্বস্তিতে বলিউড? এল ডিপফেক নিয়ে নতুন আইন!

Jennifer Lopez- Ben Affleck: ভেঙে যাচ্ছে জেনিফার লোপেজের চতুর্থ সংসার...

Sonu Nigam: বিদেশের মাটিতে নজির গড়লেন সোনু নিগম!

Sidharth Malhotra-Kriti Sanon: কিয়ারা এখন অতীত, কৃতির সঙ্গে রোম্যান্স করবেন সিদ্ধার্থ?...

Janhavi Kapoor: মাত্র ১২ বছর বয়সেই মিডিয়ায় হেনস্থা হতে হয়েছিল জাহ্নবীকে? বিস্ফোরক পর্দার 'মিসেস মাহি'!...

Akshay Kumar: বলিউডে ক্লাস নেবেন রাও! পর্দার 'শ্রীকান্ত'-এর প্রশংসায় কী বললেন বলিউডের 'খিলাড়ি' কুমার...



রবিবার অনলাইন

সোশ্যাল মিডিয়া