শুক্রবার ১০ মে ২০২৪

সম্পূর্ণ খবর

Tollywood: ফের বলিউডে উত্তমকুমার! মহানায়ককে কাছে টেনে নিলেন ‘নিরুপমা’ তনুজা

Reporter: শ্যামশ্রী সাহা | লেখক: উপালি মুখোপাধ্যায় ২৭ এপ্রিল ২০২৪ ২৩ : ৫৫


আজকাল ডট ইনের মারফত সৃজিত মুখোপাধ্যায়ের কাছে আবদার জানিয়েছিলেন বিশ্বজিৎ চট্টোপাধ্যায়।



তাঁর বড়দা উত্তমকুমার আবারও পর্দায় ফিরেছেন। জাতীয় পুরস্কারজয়ী পরিচালকের ছবি অতি উত্তম-এ কেমন অভিনয় করেছেন? খুব ইচ্ছে দেখার। কিন্তু তাঁর শরীর তো আগের মতো নেই। ফলে, কলকাতায় প্রিমিয়ারে যোগ দেবেন এমন উপায় ঘটেনি। সঙ্গে সঙ্গে সৃজিত মুখোপাধ্যায় জানিয়েছিলেন, তিনি একা বিশ্বজিতের জন্য নয়, মহানায়কের প্রিয় নায়িকা তনুজা সমর্থকেও দেখাবেন। কারণ, তিনি উত্তমের তিনটি ছবির নায়িকা। তালিকায় ‘দেয়ানেয়া’, ‘অ্যান্টনি ফিরিঙ্গি’, ‘রাজকুমারী’। সেই অনুযায়ী, ২৭ এপ্রিল শনিবার বান্দ্রায় প্রিমিয়ারের আয়োজন করা হয়েছিল। কলকাতায় থেকে উড়ে গিয়েছিলেন সৃজিত এবং তাঁর টিম।



বলিউডে ফের মহানায়কের প্রত্যাবর্তন। এই প্রজন্ম তাঁকে দেখার জন্য উদগ্রীব। সেই আগ্রহ নিয়েই ছবিটি দেখতে এসেছিলেন সায়নী ঘোষ, তুহিনা দাস, সোহম মজুমদার, সোলাঙ্কি রায় প্রমুখ। আর তনুজা, রজিত কাপুর, প্রসেনজিৎ চট্টোপাধ্যায় তো ছিলেনই। সৃজিতের আফসোস, উত্তমকুমারের আদরের বুম্বা উপস্থিত থাকলেও প্রাণের ভাই বিশু আসতে পারেননি। তিনি পুণেতে শুটিংয়ে আটকে। যা শুনে চোখ কপালে পরিচালকের। বিস্মিত, কী করে ৮৮ বছর বয়সেও এত প্রাণবন্ত প্রবীণ তারকা অভিনেতা?

ছবি শুরুর আগে প্রথা মেনে সৃজিত জানান, প্রচণ্ড পরিশ্রমের পর ছ’বছর ধরে দেখা স্বপ্ন সত্যি হল অবশেষে। তিনি গুরুদক্ষিণা দিলেন। সগৌরবে ৫০ দিন ছুঁতে চলেছে ‘অতি উত্তম’। কেবল উত্তমকুমার আছে বলে।








বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর

সোশ্যাল মিডিয়া