শুক্রবার ১০ মে ২০২৪

সম্পূর্ণ খবর

বহরমপুরে নির্বাচনী প্রচার শেষের ১৪ দিন আগে হুমায়ুন কবীরকে 'বিশেষ দায়িত্ব' দিলেন মমতা

Pallabi Ghosh | ২৭ এপ্রিল ২০২৪ ১৯ : ৩৩


আজকাল ওয়েবডেস্ক: মুর্শিদাবাদ জেলার বহরমপুর লোকসভা কেন্দ্রকে এবার পাখির চোখ করেছে তৃণমূল কংগ্রেস। তৃণমূল দল প্রতিষ্ঠা হওয়ার পর এই প্রথমবার বহরমপুরে শাসকদল তৃণমূলের প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করছেন কোনও সংখ্যালঘু সম্প্রদায়ের প্রার্থী। বহরমপুর কেন্দ্রে এবার তৃণমূলের প্রার্থী ভারতের বিশ্বকাপজয়ী ক্রিকেট দলের সদস্য ইউসুফ পাঠান।
তৃণমূল সূত্রের খবর আগামী ৩ দিন বহরমপুরে থেকে রাজ্যের বিভিন্ন প্রান্তে নির্বাচনী প্রচার চালাবেন তৃণমূল সুপ্রিমো মমতা ব্যানার্জি। শনিবার বিকেল সাড়ে চারটে নাগাদ চপারে করে বহরমপুরে এসে পৌঁছন তিনি। আগামিকাল মালদহে এবং সোমবার মুর্শিদাবাদের খড়গ্রাম এবং ভগবানগোলায় নির্বাচনী প্রচার রয়েছে মুখ্যমন্ত্রীর।
বহরমপুরে নির্বাচনী প্রচার শেষ হতে আর মাত্র ১৪ দিন বাকি রয়েছে। এর আগে নির্বাচনী প্রচারকার্যে যাতে সাংগঠনিক কোনও ত্রুটি না থাকে তা সুনিশ্চিত করতে আজ হেলিপ্যাডে নেমেই মুখ্যমন্ত্রী হুমায়ুন কবীর এবং বহরমপুর পুরসভার চেয়ারম্যান নাড়ুগোপাল মুখার্জিকে আলাদা করে ডেকে নিয়ে বেশ কিছুক্ষণ কথা বলেন।
তৃণমূল সূত্রে জানা গেছে -এতদিন ভরতপুরের বিধায়ক হুমায়ুন কবীর মূলত তাঁর নিজের বিধানসভা এলাকাতেই নির্বাচনী প্রচারকাজ দেখছিলেন। তবে মুখ্যমন্ত্রী আজ হুমায়ুন কবীরকে গোটা বহরমপুর লোকসভা কেন্দ্রের জন্য "বিশেষ দায়িত্ব" দিয়েছেন। পাশাপাশি নাড়ুগোপাল মুখার্জিকে বহরমপুর টাউন এবং বিধানসভা এলাকায় তৃণমূল প্রার্থীর জয় নিশ্চিত করার দায়িত্ব দিয়েছেন মুখ্যমন্ত্রী।
হুমায়ুন কবীর বলেন, "যেহেতু বহরমপুর লোকসভা কেন্দ্রটি আমি খুব ভাল করে চিনি, তাই দলের সকলের সাথে আলোচনা করে এই কেন্দ্রে বিশেষ নজর দিয়ে তৃণমূল প্রার্থীর জয় নিশ্চিত করার জন্য আজ আমাকে দলের সুপ্রিমো মমতা ব্যানার্জি বিশেষ নির্দেশ দিয়েছেন।"
হুমায়ুন বলেন, "মুখ্যমন্ত্রীর নির্দেশের পরই আমি সিদ্ধান্ত নিয়েছি দ্রুত দলের সাংগঠনিক জেলা সভাপতি অপূর্ব সরকারের সাথে আলোচনায় বসব এবং তৃণমূল প্রার্থীকে জেতানোর জন্য যা যা করার দরকার সব কিছুই করা হবে।"
হুমায়ুন আরও বলেন, "হরিহরপাড়ার জনসভা থেকে মুখ্যমন্ত্রী আমার প্রশংসা করেছিলেন। উনি আমাদের দলের সর্বময় নেত্রী। উনি যে নির্দেশ দিয়েছেন তা অক্ষরে অক্ষরে পালন করা হবে। আমরা মমতা ব্যানার্জির উন্নয়নের কথা সাধারণ মানুষকে আরও বেশি করে বলব। মমতা ব্যানার্জিকে আজ আমি কথা দিয়েছি, ইউসুফ পাঠানকে জেতাবই। মুখ্যমন্ত্রীর নির্দেশের পর ইউসুফ পাঠানকে জেতানোর জন্য বহরমপুর লোকসভা কেন্দ্রের যেখানে প্রচারে যাওয়ার প্রয়োজন মনে করব সেখানে গিয়েই আমি প্রার্থীর হয়ে প্রচার করব।" হুমায়ুন আজ দাবি করেন, বহরমপুর লোকসভা কেন্দ্র থেকে ইউসুফ পাঠান কমপক্ষে দেড় লক্ষ ভোটে জয়ী হবেন।
অন্যদিকে নাড়ুগোপাল মুখার্জি বলেন, "গোটা বহরমপুর বিধানসভা কেন্দ্রের জন্য মুখ্যমন্ত্রী আমাকে আরও বেশি সক্রিয় হয়ে কাজ করা নির্দেশ দিয়েছেন। তাঁর নির্দেশ অক্ষরে অক্ষরে পালন করা হবে।"



বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর

সোশ্যাল মিডিয়া