শুক্রবার ১০ মে ২০২৪

সম্পূর্ণ খবর

Television: তরতাজা বাসন্তী চট্টোপাধ্যায়, ফ্লোরে ফিরে জানালেন, জমিয়ে শুট করছি

নিজস্ব সংবাদদাতা | ২৭ এপ্রিল ২০২৪ ১৬ : ৩৯


একেই বলে ঈশ্বরের আশীর্বাদ। মৃত্যুকে খুব কাছে থেকে দেখে জীবনে ফিরলেন বাসন্তী চট্টোপাধ্যায়। শনিবার তিনি ফের সেটে। আজকাল ডট ইন ফোন করতেই ভরা গরমেও যেন কণ্ঠস্বরে বসন্তের ছোঁয়া। প্রবীণ অভিনেত্রী জানালেন, এতদিন পরে ভীষণ ভাল লাগছে। যে টুকু অসুস্থতা ছিল সেটাও মুছে গিয়েছে। ভাস্বর চট্টোপাধ্যায় জানিয়েছেন, শুক্রবার তাঁকে ফোন করে সেটে যাওয়ার কথা জানিয়েছিলেন তাঁর প্রিয় বাসন্তীদি। কিন্তু এদিন তাঁর শুট নেই। ফলে, দেখা হয়নি।

দীর্ঘদিন ধরে নানা রোগে জর্জরিত বাংলা ছবির স্বর্ণযুগের অভিনেত্রী। তাই নিয়েই তিনি ছোটপর্দায় দাপিয়ে অভিনয় করছেন। আচমকাই গত এক মাস অসুস্থতা বাড়ে। শেষে বাড়িতেই পড়ে যান। সংজ্ঞাহীন অভিনেত্রীকে সঙ্গে সঙ্গে স্থানীয় বেসরকারি হাসপাতালে ভর্তি করেন তাঁর সারাক্ষণের সঙ্গী রেখা দেবী। অবস্থা এতটাই ঘোরালো হয়ে ওঠে যে চিকিৎসকেরাও আশ্বাস দিতে পারেননি। কিন্তু রাখে কেষ্ট মারে কে! কোমায় চলে যাওয়া অভিনেত্রী অনুরাগীদের শুভেচ্ছায় ক্রমশ সুস্থ হয়েছেন। বাড়ি ফিরেছেন। তখন থেকেই তাঁর ইচ্ছে, আবারও শুটিংয়ে যাবেন।

শনিবার তাঁর কথায়, ‘‘গীতা এলএলবি’র সেটে, দাসানি ২-তে আমি। পরিচালক স্নেহাশিস চক্রবর্তী অনেক দিন ধরেই ডাকছিলেন। বলছিলেন, কাজে ফিরলেই সুস্থ হয়ে যাব। সত্যিই তাই দেখলাম। সকালে ঢুকেছি। বিশ্রাম নিয়েছি। মেকআপ নিলাম। এবার সিনে যাব। সারাদিন আমায় এসিতে আরাম করে বসিয়ে রাখা হয়েছে। আজ বসে বসেই শুটিং করব।’’ অভিনেত্রীর দাবি, আগে স্টুডিওতে এসি থাকত না। তখন গরমে ঘামতে হত। এখন সেই সমস্যা নেই। তিনি দিব্যি আছেন। সঙ্গী রেখা দেবীও এসেছেন। তিনি কড়া নজর রাখছেন বাসন্তী চট্টোপাধ্যায়ের উপরে। ঠিক সময়ে মুখের কাছে ধরছেন খাবার, ওষুধ।



বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর

সোশ্যাল মিডিয়া