শুক্রবার ১০ মে ২০২৪

সম্পূর্ণ খবর

Fashion: এই গরমে আলিয়া, দীপিকা, রশ্মিকার মতো মেতে উঠুন ওভারসাইজড ফ্যাশনে! রইল টিপস!

নিজস্ব সংবাদদাতা | ২৭ এপ্রিল ২০২৪ ১৫ : ২৫


আজকাল ওয়েবডেস্ক: বলিউড মানেই ফ্যাশন গেম! আমআদমী নায়ক-নায়িকাদের মতো সাজতে চান, সে প্রবণতা মিথ্যে নয় মোটেও। এই মুহূর্তে যেমন ওভারসাইজড শার্ট ফ্যাশনে ইন। আলিয়া ভাট, দীপিকা পাড়ুকোন থেকে শুরু করে রশ্মিকা মান্দানা সকলেই মজেছেন সেই স্টাইল স্টেটমেন্টে। কীভাবে এই স্টাইল স্টেটমেন্ট ফলো করবেন?
জিন্সের সঙ্গে বড় আকারের শার্ট -এটাই এই ফ্যাশনের সারকথা। ক্লাসিক নীল ডেনিম হোক বা রশ্মিকার মতো সাদা ট্রেন্ডি প্যান্ট- সঙ্গে চাই একটি বড় আকারের শার্ট। আপনি উজ্জ্বল সাদা প্যান্টের সঙ্গে একটি ডেনিম শার্ট পরতে পারেন। অথবা স্পোর্টস ব্রা, কিংবা ক্যামিসোলের সঙ্গে ডেনিমের ওভারসাইজড জামা পরতে পারেন। সঙ্গে চাই স্নিকার্স আর ক্রসবডি ব্যাগ।
টুইস্ট আনতে শার্টের উপর দিয়ে পরতে পারেন ব্রাশো কিংবা নেটের কর্সেট। ঠিক দীপিকা পাড়ুকোনের মতো করেই। ওভারসাইজড জিনস, সঙ্গে ওভারসাইজড ফুলস্লিভ শার্ট। সম্পূর্ণ লুক ডিফাইন করতে কালো নেটের কর্সেট। সাজ সম্পূর্ণ করতে চাই মিনিম্যালিস্টিক স্টেটমেন্ট জুয়েলারি। গরমের পার্টি হোক বা ডিনার- এই ছিমছাম পোশাকে আপনিই হবেন মধ্যমণি।
এছাড়াও, ওভারসাইজড টি-শার্টের সঙ্গে কার্গো জিনস পরতে পারেন। মম-জিনস এর সঙ্গেও ওভারসাইজড স্ট্রাইপ শার্ট বেশ মানানসই। খেয়াল রাখতে হবে , এই ধরনের পোশাকের সঙ্গে মেকআপ যেন খুব হালকা হয়।



বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর

সোশ্যাল মিডিয়া