শুক্রবার ১০ মে ২০২৪

সম্পূর্ণ খবর

EXCLUSIVE: বাংলা ছাড়িয়ে জাতীয় স্তরে এসভিএফ! প্রযোজনা সংস্থার প্রথম পাঞ্জাবি ছবির নায়ক কে?

নিজস্ব সংবাদদাতা | ২৭ এপ্রিল ২০২৪ ১৪ : ২৬


কলকাতায় প্রথম সারির প্রযোজনা সংস্থা মানেই এসভিএফ। বছরে একমুঠো ছবির প্রযোজনা। বলিউডের ছবির পরিবেশকও এই সংস্থা। এছাড়াও শহরতলিতে বেশ কিছু প্রেক্ষাগৃহ রয়েছে। সব মিলিয়ে ভরভরন্ত পরিবার। খবর, বাংলায় একচেটিয়া রাজত্ব চালানোর পরে সংস্থা নাকি জাতীয় স্তরে পা রাখতে চলেছে। লক্ষ্য পাঞ্জাব। এবার তারা পাঞ্জাবি ছবি বানানোর প্রস্তুতি নিচ্ছে। এবং নায়কও নাকি ঠিক হয়ে গিয়েছে। সংস্থার প্রথম পাঞ্জাবি ছবির নায়ক গুরু রণধাওয়া! ইতিমধ্যেই নাকি দিল্লি এবং মুম্বইয়ে দফায় দফায় বৈঠক হয়েছে এসভিএফ কর্তাদের। বৈঠকে নাকি ছিলেন রণধাওয়াও।

বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল, গুরু রণধাওয়া নাকি বাংলার এক প্রথম সারির প্রযোজনা সংস্থার ছবিতে কাজ করতে চলেছেন। তিনি নাকি চুক্তিবদ্ধও হয়েছেন। যদিও অভিনেতা বা প্রযোজনা সংস্থার তরফ থেকে এ বিষয়ে উচ্চবাচ্য করা হয়নি। এদিকে এসফিএফ ক্রমশ নিজেদের প্রসারিত করতে বাংলাদেশেও একাধিক প্রযোজনা করছে। সেখানকার প্রথম সারির প্রযোজক চরকি, আলফা আইয়ের সঙ্গে হাত মিলিয়ে। তেমনই একটি ছবির শুটিং কলকাতায় হচ্ছে। শাকিব খান-মিমি চক্রবর্তী প্রথম জুটি বেঁধেছেন যৌথ প্রযোজনা ‘তুফান’-এ। খবর, ছবিতে নাকি চঞ্চল চৌধুরী, নাবিলা, বাবুভাই এবং যিশু সেনগুপ্ত থাকছেন।

অন্য দিকে, গুরু রণধাওয়ার নাম ছড়াতেই নায়িকা হিসেবে উঠে এসেছে শেহনাজ গিলের নাম। কারণ, এর আগে জুটিতে মিউজিক ভিডিও করেছেন। এবং সেটি যথেষ্ট জনপ্রিয়।




বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর

সোশ্যাল মিডিয়া