শুক্রবার ১০ মে ২০২৪

সম্পূর্ণ খবর

Bollywood: চার দিন ধরে নিখোঁজ ‘তারক মেহতা’র অভিনেতা! ১৫ কেজি ওজন বাড়ালেন যশ, কেন?

সংবাদ সংস্থা, মুম্বই | ২৭ এপ্রিল ২০২৪ ০৭ : ১৬


টিনসেল টাউনে খবর অফুরান। বিনোদনের সমস্ত খবর জানতে যদি চান, চোখ রাখুন নজরে বিনোদনে। জেনে নিন, সারাদিনের গরমাগরম খবর কী?-----

হঠাৎ নিখোঁজ!
চার দিন ধরে নিখোঁজ ‘তারক মেহতা কা উল্টা চশমা’র অভিনেতা গুরচরণ সিং। ২২ এপ্রিল তাঁকে শেষ দেখা গিয়েছে। দিল্লি থেকে বিমানবন্দরে পৌঁছেছিলেন মুম্বই ফিরবেন বলে। তারপর যেন হাওয়ায় উবে গিয়েছেন! অভিনেতার বাবা রাজধানী প্রশাসনকে সে খবর জানিয়ে ডায়েরি করেছেন। পাশাপাশি, গুরচরণের বান্ধবী মিস সোনি জানিয়েছেন, গত কয়েক দিন ধরেই নাকি অভিনেতার স্বাস্থ্য ভাল যাচ্ছিল না। দিল্লি যাওয়ার আগে উচ্চ রক্তচাপে ভুগছিলেন। তিনিই অভিনেতার পরিবারের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখছেন। কিন্তু মুম্বইতে তিনি কোনও ডায়েরি করতে পারেননি। কারণ, গুরচরণ মুম্বইয়ে ফেরেননি।

ওজন বাড়ালেন যশ!
মাঝে জোর গুঞ্জন, নীতেশ তিওয়ারির ‘রামায়ণ’-এ নাকি তিনি নেই! সে সব নস্যাৎ করে নতুন খবর, তিনি আছেন এবং প্রবল পরিমাণে আছেন। নিজেকে রাবণ চরিত্রে মানিয়ে নিতে ১৫ কেজি ওজন নাকি বাড়িয়ে ফেলেছেন যশ। পাশাপাশি, ছবির সহ-প্রযোজকও তিনি।

ডিএনএ পরীক্ষা থেকে রেহাই
শিনোভা শুক্লার দাবি, তাঁর বাবা অভিনেতা-বিধায়ক রবি কিষেণ। তাঁর কথার সত্যতা প্রমাণের প্রেক্ষিতে তিনি আদালতে রবির ডিএনএ টেস্টের আবেদনও জানান। খবর, শুক্রবার দেওয়ানি আদালত সেই আবেদন প্রত্যাখ্যান করেছে। অর্থাৎ, অগ্নিপরীক্ষা থেকে মুক্তি অভিনেতার।

শেষে আইটেম গার্ল?
প্রভাসের কী ভাগ্য! তাঁর ছবিতে নাকি ‘আইটেম গার্ল’ হচ্ছেন কিয়ারা আদবানি। এমনই খবর বলিউডে। নিন্দুকেরা বলছে, ব্যাপারটা নাকি উল্টো। অর্থাৎ, প্রভাসের আকর্ষণে মজে তাঁর সঙ্গে পর্দাভাগ করবেন বলেই ‘সালার ২’-তে এই বিশেষ ভূমিকায় দেখা যাবে তাঁকে। একটি বিশেষ গানে অংশ নিতে পারেন তিনি।
  






বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর

সোশ্যাল মিডিয়া