শুক্রবার ১০ মে ২০২৪

সম্পূর্ণ খবর

Jyothika-Surya: সুপারস্টার সুরিয়ার কথা শুনে এ কী করলেন জ্যোতিকা?

নিজস্ব সংবাদদাতা | ২৭ এপ্রিল ২০২৪ ০০ : ১১


সংবাদসংস্থা মুম্বই: প্রতিবন্ধী শিল্পপতি শ্রীকান্ত বোল্লার বায়োপিকে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন "টুয়েলভথ ফেল" অভিনেতা রাজকুমার রাও। অভিনেতার লুক ইতিমধ্যেই ভাইরাল। ছবির প্রোমোতে নজর কেড়েছেন দক্ষিণী অভিনেত্রী জ্যোতিকা! কিন্তু জানেন কী, এই চরিত্রে অভিনয় করার জন্য প্রথমে না বলেছিলেন তিনি? তাঁকে রাজি করালেন কে?
প্রস্তাব পাওয়ার পরে, ছবিটি করার ব্যাপারে আশ্বস্ত ছিলেন না অভিনেত্রী। প্রকৃতপক্ষে, তিনি এটি প্রত্যাখ্যান করেছিলেন। এবং পরে তাঁর স্বামী, তামিল তারকা সুরিয়া জোর দেওয়ার পরেই এই ভূমিকাটি করতে রাজি হন জ্যোতিকা। মুম্বই সংবাদসংস্থার কাছে সে কথা জানিয়েছেন ছবির পরিচালক।
এই ছবি দিয়েই বলিউডে প্রত্যাবর্তন করেন অভিনেত্রী। তবে তামিল ছবিতে এতদিন চুটিয়ে অভিনয় করে গিয়েছেন। ছবির পরিচালক জনিয়েছেন, অভিনেত্রী হিন্দি জানেন। কারণ তিনি ১৯৯৮ সালে ডোলি সাজা কে রাখা"-তে কাজ করেছিলেন। তবু তাঁর প্রত্যাখ্যানের পরে সুরিয়া যখন স্ক্রিপ্টটি দেখেন, তিনি জোর দিয়েছিলেন রাজি হতে। পরের দিন, পরিচালক তুষার, জ্যোতিকার কাছ থেকে একটি ফোন পান। যাতে জ্যোতিকা তাঁকে বলেছিলেন, যে তিনি ছবিটি করতে চান। এবং সুরিয়া তাঁকে এটি করতে রাজি করেছেন। দম্পতি, পরিচালককেও তাঁদের বাড়িতে আমন্ত্রণ জানিয়েছিলেন, যেখানে অভিনেত্রী আনুষ্ঠানিকভাবে নিশ্চিত করেছিলেন যে তিনি সিনেমাটি করবেন। শুদু তাই নয়, "শয়তান" নাম একটি ছবি করতেও রাজি হয়েছেন জ্যোতিকা। কাস্টিং ডিরেক্টর মুকেশ ছাবরা, পরিচালককে বুঝিয়েছিলেন অভিনেত্রীকে রাজি করার বিষয়ে।



বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর

সোশ্যাল মিডিয়া