শুক্রবার ১০ মে ২০২৪

সম্পূর্ণ খবর

Bollywood: স্মিতা পাটিলের জন্য কেন সরব হলেন বিগবি? সেরা কে? মাধুরী না করিশ্মা!

নিজস্ব সংবাদদাতা | ২৬ এপ্রিল ২০২৪ ০৮ : ২৭


সংবাদসংস্থা মুম্বই: টিনসেল টাউনে খবর অফুরান। বিনোদনের সমস্ত খবর জানতে যদি চান, চোখ রাখুন নজরে বিনোদনে। জেনে নিন, সারাদিনের গরমাগরম খবর কী?-----
 
স্মিতার জন্য বচ্চন
 ফিল্ম হেরিটেজ ফাউন্ডেশন, কান ফিল্ম ফেস্টিভ্যালে এই নিয়ে তৃতীয়বারের মতো একটি অসাধারণ ওয়ার্ল্ড প্রিমিয়ারের আয়োজন করেছে। যেখানে প্রদর্শিত হবে - শ্যাম বেনেগালের চলচ্চিত্র "মন্থন"! যেটিতে অসাধারণ অভিনয় করে তাক লাগিয়ে দিয়েছিলেন স্মিতা পাটিল সহ একঝাঁক ব্যতিক্রমী কলাকুশলীরা। বস্তুত, ভারতের সেরা চলচ্চিত্র ঐতিহ্যকে এভাবেই সংরক্ষণ করছে  ফিল্ম হেরিটেজ ফাউন্ডেশন। তাঁদের প্রশংসাতেই সরব অমিতাভ বচ্চন। সোশ্যাল মিডিয়ায় এই কর্মকান্ডকে কুর্নিশ জানিয়েছেন বর্ষীয়ান অভিনেতা।
 
জুটিতে সলমন - বনশালি?
বলিউডে জোর গুঞ্জন! আবারও নাকি জুটি বাঁধতে চলেছেন পরিচালক সঞ্জয় লীলা বনশালি ও সলমন খান! ১৯৯৬ তে এই জুটি বলিউডকে দিয়েছিল "হ্যাম দিল দে চুকে সনম" এর মত মন ছুঁয়ে যাওয়া একটি ব্লকব্লাস্টার। ২০২৪ এ তাঁদের পরিকল্পনা কী ? মুখিয়ে অনুরাগীরা।
 
মুখোমখি মাধুরী-করিশ্মা!
সম্প্রতি একটি ডান্স রিয়ালিটি শোয়ে রিক্রিয়েট হল "দিল তো পাগল হ্যায়" ছবির বিশেষ দৃশ্য। নাচের লড়াইয়ে মুখোমুখি হলেন মাধুরী দীক্ষিত ও করিশ্মা কাপুর। বিচারকের আসনে বসে তা চুটিয়ে উপভোগ করলেন সুনীল শেট্টি। ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই শোরগোল। নতুন এই ভিডিও নিয়ে আগের মতই দু"ভাগ হয়েছেন অভিনেত্রীদের অনুরাগীরা।
 
ভাইবোনের কীর্তি
সম্প্রতি মুম্বইয়ের একটি ইভেন্টে অংশ নিয়েছিলেন অমিতাভ বচ্চনের দুই নাতি-নাতনি। সাদা গাউনে নজর কেড়েছিলেন নভ্যা নাভেলি নন্দা। ইভেন্টে প্রবেশ করার মুখেই তাঁর পোশাক মাটিতে গড়াগড়ি দিচ্ছিল দেখে এগিয়ে আসেন ভাই অগস্ত্য নন্দা। ভাইবোনের এই রসায়ন দেখেই মজেছে নেটপাড়া। সকলেই প্রশংসা করেছেন তাঁদের শিক্ষা ও সংস্কারের। হাজার হোক বচ্চন পরিবার বলে কথা!



বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর

সোশ্যাল মিডিয়া