শুক্রবার ১০ মে ২০২৪

সম্পূর্ণ খবর

Mithun Chakraborty: "থুথু ফেললে থুতু চাটবো", 'তুফান' সেজে তুফানি ডায়লগ দিয়ে প্রচার মিঠুনের

Riya Patra | ২৫ এপ্রিল ২০২৪ ১৮ : ৫৯


আজকাল ওয়েবডেস্ক: "মাঠে থুতু ফেলে দেবেন আমি সেই থুতু চাটবো" "তুফানি" ডায়লগ শুনিয়ে বৃহস্পতিবার মুর্শিদাবাদ জেলায় নির্বাচনী প্রচার করলেন বিজেপির তারকা প্রচারক মিঠুন চক্রবর্তী ।
তিনি বলেন-সিএএ নাগরিকত্ব দেওয়ার আইন।এই আইন নাগরিকত্ব কেড়ে নেওয়ার আইন নয়। আমি যদি মিথ্যে বলি তাহলে আপনার থুতু ফেলে দেবেন আমি চাটবো। বৃহস্পতিবার জঙ্গিপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী ধনঞ্জয় ঘোষের সমর্থনে নবগ্রামের চানক এলাকায় একটি নির্বাচনী জনসভায় বক্তব্য রাখতে উঠে এমনই "তুফানি" ভাষাতে রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেসের নাম না করে তাদের নেতৃত্বের উদ্দেশ্যে চ্যালেঞ্জ ছুড়ে দিলেন "মহাগুরু" তথা বিজেপি তারকা প্রচারক মিঠুন চক্রবর্তী 
আজকের জনসভায় বক্তব্য রাখতে উঠে মিঠুন বলেন, পশ্চিমবঙ্গে দ্রুত একটি পরিবর্তন  দরকার। না হলে রাজ্য কোথায় চলে যাবে তা আমরা কেউ বলতে পারবো না। এখানে সবকিছু নেগেটিভ আর নেগেটিভ। 
মিঠুন চক্রবর্তী বলেন,"এখানে প্রচার করা হচ্ছে সিএএ আইন করে সংখ্যালঘুদের নাগরিকত্ব কেড়ে নেওয়া হবে। নাগরিকত্ব দেওয়ার আইন সিএএ। এই আইনে কারও নাগরিকত্ব যাবে না।এই আইন শুধুমাত্র মুসলিমদের জন্য নয়। এই আইনে হিন্দু, মুসলিম, শিখ, খ্রিস্টান সবাই আছে।আর আমি যদি মিথ্যা কথা বলি তাহলে আপনারা এই মাঠে থুতু ফেলবেন আর আমি সেই থুতু চাটব। ভুল বোঝানোতে ফাঁসবেন না। তাহলে ভোটের পর আপনার একুলও যাবে, ওকুলও যাবে।" বিজেপির তারকা প্রচারক আজ বলেন, "এখানে সকলের মধ্যে প্রচার করা হচ্ছে বিজেপি মুসলিম বিরোধী দল। কিন্তু তা আসল সত্য নয়। একবার আপনারা সকলে বিজেপিকে ভরসা করে দেখুন, তারপরে পার্থক্যটা বুঝতে পারবেন। " জঙ্গিপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী ধনঞ্জয় ঘোষের সমর্থনে মিঠুন বলেন ,"ধনঞ্জয় বালি,গরু বা কারও চাকরি চুরি করে না ।তাই বিজেপি তাঁকে জঙ্গিপুর কেন্দ্র থেকে প্রার্থী করেছে।" নিজের কয়েকটি বিখ্যাত সিনেমার ডায়লগ উপস্থিত বিজেপি সমর্থকদেরকে শুনিয়ে মিঠুন বলেন, "আমার নাম তুফান। বছরে এক অধবার আসি। এবার বারে বার আসব, তোমাদের সঙ্গে দেখা করতে।"
অন্যদিকে আজ সকালে বিজেপির তারকা প্রচারক মুর্শিদাবাদ লোকসভা কেন্দ্রের প্রার্থী গৌরীশঙ্কর ঘোষের সমর্থনে জিয়াগঞ্জ একটি রোড শো করেন। তাঁকে দেখার জন্য রাস্তার দু"ধারে অগণিত মানুষের ভিড় জমান।



বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর

সোশ্যাল মিডিয়া