Nick-Priyanka: এই প্রথম মেয়ে মালতীকে নিয়ে ভারতে এলেন প্রিয়াঙ্কা! সঙ্গে নিক জোনাস!

সংবাদসংস্থা, মুম্বই: পরনে সুতির ফ্রক, মাথায় নরম চুল, মায়ের কোলে চেপে এই লুকেই মুম্বই বিমানবন্দরে ধরা দিল ছোট্ট মালতী।

পা রাখল ভরতে। প্রিয়াঙ্কা ছিলেন পার্পেল রঙা ড্রেসে। চুলে টপ–নট, চোখে রোদচশমা। নিকের পরনে উজ্জ্বল নীল রঙের হুডি টি–শার্ট। সঙ্গে কমলা ক্যাপ আর সবুজ স্লিঙ্গ ব্যাগ। এই সাজেই প্রথমবার মেয়ে মালতীকে নিয়ে ভারতে এলেন প্রিয়াঙ্কা-নিক। শুক্রবার মুম্বই এয়ারপোর্টে নামেন তাঁরা। স্বামী-কন্যাকে সঙ্গে নিয়ে প্রিয়াঙ্কার এটাই প্রথম ভারত সফর। এই প্রথম মালতী এসেছে মায়ের জন্মভুমিতে। সে সুবাদে খুশির খবর বলিপাড়াতেও।

মুম্বই এয়ারপোর্ট থেকে বেরিয়ে আলোকচিত্রিদের ক্যমেরার সামনে পোজ দেন নিক-প্রিয়াঙ্কা। সেখানকার একটি ভিডিয়ো ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। দেশের মাটিতে পা রেখে দারুণ উচ্ছ্বসিত প্রিয়াঙ্কাকে। তবে মেয়েকে নিয়ে নিক জোনাস একটি গাড়ি করে এয়ারপোর্ট ছাড়েন, অন্য গাড়িতে যেতে দেখা যায় প্রিয়াঙ্কাকে।

পাঁচ বছর আগে গাঁটছড়া বাঁধেন নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়া। বয়সের বেশ অনেকটাই পার্থক্য তাঁদের। সে নিয়ে সমালোচনাও কম হয়নি। তাঁদের বিয়ে টিকবে কিনা সে নিয়েও কথা উঠেছিল সে সময়। দু’বছর আগে সারোগেসির মাধ্যমে অভিভাবক হন দম্পতি। সব সমালোচনাকে পিছনে ফেলে এগিয়ে চলেন নিক–প্রিয়াঙ্কা। প্রথমবার মেয়েকে নিয়ে ভারতে এসে আনন্দে আত্মহারা অভিনেত্রী। তাঁদের ছবি এই মুহূর্তে ভাইরাল নেটপাড়ায়।

আকর্ষণীয় খবর